ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

১৭৮ যাত্রী নিয়ে ঢাকায় ভারতীয় প্লেনের জরুরি অবতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৪
১৭৮ যাত্রী নিয়ে ঢাকায় ভারতীয় প্লেনের জরুরি অবতরণ

ঢাকা: ঘন কুয়াশার কারণে ভারতের মুম্বাই থেকে আসামের গুয়াহাটিগামী ইনডিগো এয়ারলাইনসের একটি উড়োজাহাজ ঢাকায় জরুরি অবতরণ করেছে। পরে অবশ্য সেটি গুয়াহাটি ফিরে গেছে।

শনিবার (১৩ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে উড়োজাহাজটি ১৭৮ জন যাত্রী নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

জানা গেছে, গুয়াহাটি বিমানবন্দরে পৌঁছানোর পর ঘন কুয়াশার কারণে দৃশ্যময়তা (ভিজিবলটি) কম থাকায় প্লেনটি ঢাকায় অবতরণ করে। বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম।

তিনি বলেন, রাত ১২টা থেকে সকাল ৮টা পর্যন্ত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘন কুয়াশার জন্য কোনো বিমান  ফ্লাইট ডাইভার্ট হয়নি। তবে, গুয়াহাটিতে বৈরি আবহাওয়ার কারণে ইন্ডিগো এয়ারলাইন্সের একটি বিমান ফ্লাইট ডাইভার্ট হয়ে ঢাকা বিমানবন্দরে অবতরণ করে। আবহাওয়া স্বাভাবিক হলে প্লেনটি গুয়াহাটিতে ফেরত যায়।

এ বিষয়ে এক বিবৃতিতে ইনডিগো কর্তৃপক্ষ বলেছে, বৈরি আবহাওয়ার কারণে মুম্বাই থেকে গুয়াহাটিগামী ইনডিগোর সিক্স-ই ৫৩১৯ ফ্লাইটটি ঢাকার দিকে ঘুরিয়ে দেওয়া হয়েছে।

ফ্লাইট ট্র্যাকিং ওয়েবসাইট ফ্লাইটরাডার২৪’র তথ্যানুযায়ী, শুক্রবার রাত ৮টা ২০ মিনিটে যাত্রা করে উড়োজাহাজটির রাত ১১টা ১০ মিনিটে গুয়াহাটিতে পৌঁছানোর কথা ছিল। তবে ফ্লাইটটি তিন ঘণ্টা দেরিতে রাত ১১টা ২০ মিনিটের দিকে মুম্বাই থেকে গুয়াহাটির উদ্দেশে রওনা করে। ১২ ঘণ্টা পর সেটি গন্তব্যে পৌঁছেছে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এমকে/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad