ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

১২তম বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারের টাইটেল স্পন্সর বিমান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
১২তম বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ারের টাইটেল স্পন্সর বিমান

ঢাকা: দেশের পর্যটন শিল্পের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত ‘১২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২৪’ এর টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বুধবার (১৭ জানুয়ারি) ঢাকায় হোটেল ইন্টারকন্টিনেন্টালে এ বিষয়ে একটি সমঝোতা স্মারক সই করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিপণন ও বিক্রয় পরিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক জনাব মোহাম্মদ সালাহউদ্দিন এবং টোয়াবের সভাপতি শিবলুল আজম কোরেশী।

অনুষ্ঠানে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উচ্চপদস্থ কর্মকর্তা, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, পর্যটন কর্পোরেশন, ট্যুরিস্ট পুলিশের প্রতিনিধি, টোয়াবের সদস্যরা।

আগামী ১ থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত তিনদিনব্যাপী বাংলাদেশের অন্যতম বৃহত্তম পর্যটন মেলা ১২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২৪ রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

মেলায় দেশি-বিদেশি প্রায় ১০০টি সংস্থা ও প্রতিষ্ঠান ১৫০টি বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স মেলায় আগত দর্শনার্থীদের জন্য বিশেষ ছাড়ে টিকেট বিক্রি করবে। বিভিন্ন প্রতিষ্ঠানের আকর্ষণীয় ট্যুর প্যাকেজও থাকবে। মেলায় ভারত, সিংগাপুর, থাইল্যান্ড, ফিলিপাইন, শ্রীলঙ্কা, মালদ্বীপ ও ভিয়েতনামের ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad