ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

ট্রাম্পকে খালেদার অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
ট্রাম্পকে খালেদার অভিনন্দন

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

ঢাকা: মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

ডোনাল্ড ট্রাম্পের বিজয় নিশ্চিত হওয়ার খবর বিশ্বমিডিয়ায় ছড়ানোর পর বুধবার (৯ নভেম্বর) খালেদা জিয়া এ অভিনন্দন জানান বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন তার প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান।

অভিনন্দন বার্তায় খালেদা জিয়া বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হওয়ায় ডোনাল্ড ট্রাম্প ও তার দল রিপাবলিকানকে বিএনপির পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি।

এ বিজয় মার্কিন যুক্তরাষ্ট্রের গণতন্ত্রকে আরো মজবুত করবে এবং সে দেশের সাধারণ মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণে সহায়ক হবে। পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে গণতন্ত্র চর্চার পথ সুগম করবে ডোনাল্ড ট্রাম্পের এই অভূতপূর্ব ঐতিহাসিক বিজয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এজেড/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।