ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বগুড়ায় তারেকের জন্মদিনের অনুষ্ঠানে মারপিট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
বগুড়ায় তারেকের জন্মদিনের অনুষ্ঠানে মারপিট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন অনুষ্ঠানে বগুড়ায় জেলা বিএনপির সভাপতির অনুসারী স্বেচ্ছাসেবক ও যুবদলের নেতাকর্মীদের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে।

বগুড়া: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন অনুষ্ঠানে বগুড়ায় জেলা বিএনপির সভাপতির অনুসারী স্বেচ্ছাসেবক ও যুবদলের নেতাকর্মীদের মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

রোববার (২০ নভেম্বর) বেলা ১২টার দিকে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের ভেতর ও বাইরে এ ঘটনা ঘটে। বিকেলে সদর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) ফজলে এলাহী বাংলানিউজকে জানান, প্রথমে দলীয় কার্যালয়ের ভেতরে নেতাকর্মীরা নিজেদের মধ্যে কথা কাটাকাটি শুরু করলে একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
 
অনুষ্ঠানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সংসদ সদস্য (এমপি) হেলালুজ্জামান তালুকদার লালু প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
 
এছাড়া উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক এমপি অ্যাডভোকেট হাফিজার রহমান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মোস্তফা আরী মুকুল, আব্দুর রহমান, অ্যাডভোকেট মতিয়ার রহমান মতি, নাজমুল হুদা পপন, আবুল বাশার, রুস্তম আলী, তৈহিদুর ইসলাম বিটু, শাহ মো. মেহেদী হাসান হিমু, সুরাইয়া জেরিন রনি, মাহবুব হাসান লেমন, জহুরুল ইসলাম পলাশ, মাসুদ রানা, হাসানুজ্জামান পলাশ, শফিকুল ইসলাম শফিক প্রমুখ ।
 
বিকেল সোয়া ৪টায় এ ব্যাপারে বক্তব্য জানতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনের সঙ্গে মোবাইল ফোনে বেশ কয়েকদফা যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন না ধরায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।
 
বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এমবিএইচ/‌এসআরএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad