ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

দেশ ও মানুষ ক্রান্তিকাল পার করছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
দেশ ও মানুষ ক্রান্তিকাল পার করছে ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘আজ দেশ ও দেশের মানুষ ক্রান্তিকাল পার করছে। এ থেকে মানুষ মুক্তি চায়। অন্যথায় দেশ আরো গভীর সংকটে পতিত হবে।’

জামালপুর: ‘আজ দেশ ও দেশের মানুষ ক্রান্তিকাল পার করছে। এ থেকে মানুষ মুক্তি চায়।

অন্যথায় দেশ আরো গভীর সংকটে পতিত হবে। ’

শনিবার (২৬ নভেম্বর) জামালপুর শহরের সিংহজানি হাইস্কুল মাঠে জেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ‘৫ জানুয়ারির ভোটারশূন্য নির্বাচনের মাধ্যমে বাংলার মানুষের সঙ্গে প্রতারণা করে সরকার টিকে আছে। দেশের মানুষ সরকারের বন্দিদশা থেকে মুক্তি চায়। ’

নির্বাচন সম্পর্কে তিনি বলেন, ‘বন্দিদশা থেকে মুক্তি পেতে নির্বাচনের বিকল্প নেই। এ সরকারকে নির্বাচন দিতে বাধ্য করতে জনগণকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে  হবে। ’

এরআগে দুপুরে সম্মেলনের উদ্বোধন করেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। এতে প্রধান বক্তা ছিলেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা মো. আব্দুল কাইয়ুম।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, দলের চেয়ারপারনের উপদেষ্টা এএসএম আব্দুল হালিম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, কেন্দ্রীয় সহ জলবায়ু পরিবর্তন বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, সহ স্বনির্ভর বিষয়ক সম্পাদক নিলোফার চৌধুরী মনি, সহ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ব্যারিস্টার বদরুদ্দোজা বাদল, জাতীয় নির্বাহী কমিটির সদস্য মো. সিরাজুল হক, এম রশিদুজ্জামান মিল্লাত, সুলতান মাহমুদ বাবু, শাহিদা আক্তার রীতা, শামসুজ্জামান মেহেদী।

জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের সভাপতিত্বে সম্মেলন পরিচালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো: ওয়ারেছ আলী মামুন।

সম্মেলন শেষে বিকেলে ফরিদুল কবির তালুকদার শামীম ও অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনকে জেলা  বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচন করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।