ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নাসিক নির্বাচন

বিভেদ ভুলে ভোট চাওয়ার আহ্বান গয়েশ্বরের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
বিভেদ ভুলে ভোট চাওয়ার আহ্বান গয়েশ্বরের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নিজেদের মধ্যে বিভেদ ভুলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলীয় নেতা-কর্মীদের সবার কাছে ভোট চাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির  সদস্য ও নির্বাচন কমিটির প্রধান সমন্বয়কারী গয়েশ্বের চন্দ্র রায়।

ঢাকা: নিজেদের মধ্যে বিভেদ ভুলে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলীয় নেতা-কর্মীদের সবার কাছে ভোট চাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির  সদস্য ও নির্বাচন কমিটির প্রধান সমন্বয়কারী গয়েশ্বের চন্দ্র রায়।

শনিবার (০৩ ডিসেম্বর) বিকেলে রাজধানীর ভাসানী ভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

নাসিক নির্বাচনে নারায়ণগঞ্জের ২৭টি ওয়ার্ডের বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নির্বাচনী দিক নির্দেশনা নিয়ে এ সভায় আলোচনা করা হয়।

গয়েশ্বর বলেন, আগের কমিটি পরের কমিটির মধ্যে কিছু মনোমালিন্য থাকতে পারে সেসব কিছু মাথায় রাখলে নির্বাচন করা যাবে না। আমাদের মনে রাখতে হবে আমরা যে দলের পক্ষে নির্বাচন করছি সে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। জিয়াউর রহমান মৃত্যুবরণ করেও রেহাই পেলেন না। মৃত্যুর এত বছর পরেও তার লাশ নিয়ে টানাটানি করা হচ্ছে।

নাসিক নির্বাচন সম্পর্কে গয়েশ্বর আরও বলেন, এ নির্বাচন আমাদের চ্যালেঞ্জ। ঢাকা থেকে তিনটি দল নিয়ে নেতা-কর্মী নারায়ণগঞ্জে যাবেন। তারা একেক দল একেকটি এলাকার দায়িত্ব পালন করবেন। একদল বন্দরের, একদল শহরে, আরেকদল সিদ্ধিরগঞ্জের দায়িত্বে থাকবেন। তবে কোনো দলই নিজ এলাকা থেকে অন্য এলাকায় যেতে পারবে না। ঢাকা থেকে নেতা-‍কর্মী যাওয়ার সময় আওয়ামী লীগ কিছুটা বাগড়া দিতে পারে সে বিষয়টিও আমাদের মাথায় রাখতে হবে।

নির্বাচনী কার্যক্রম চালানোর জন্য তিন এলাকার সাবেক সংসদ সদস্যদের প্রতি তিনটি অফিস নেওয়ার নির্দেশও দেন নাসিক নির্বাচন কমিটির প্রধান সমন্বয়কারী গয়েশ্বর।

সভায় নির্বাচনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরে বক্তব্য রাখেন ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, নারায়ণগঞ্জ বিএনপির সভাপতি তৈমুর আলম খন্দকার, সংসদ সদস্য গিয়াসউদ্দিন আহমেদ, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নারায়ণগঞ্জ বন্দর থানার সভাপতি হাজী নুরুদ্দিনসহ নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, সময়, ডিসেম্বর ০৩, ২০১৬ আপডেট ১৯১৫ ঘণ্টা
জেডএফ/জিপি/বিএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।