ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিএনপি

তারেকের গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
তারেকের গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ জেলা ছাত্রদলের উদ্যোগে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল

লক্ষ্মীপুর: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলায় গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ করা হয়েছে। 

জেলা ছাত্রদলের উদ্যোগে মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে চকবাজার থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের মোহাম্মদ আলী সড়কের মোড়ে এসে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।  

এতে বক্তব্য রাখেন- জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ, সহ-সভাপতি ফয়েজ আহমদ, হাসান মাহমুদ ইব্রাহিম, দফতর সম্পাদক আবদুর রহিম রাজন, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল খালেদ ও সদর থানা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নাছির আলম মিশন প্রমুখ।  

তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে উল্লেখ করে বক্তারা- দ্রুত গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

প্রসঙ্গত, তেজগাঁও থানার একটি রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ তিনজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে ঢাকা মহানগর দায়রা জজ আদালত।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।