ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিএনপি

যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালে আলোচনা সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বরিশালে আলোচনা সভা বরিশালে কেক কাটার মধ্য দিয়ে যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: জাতীয়তাবাদী যুবদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) সকালে বরিশাল প্রেসক্লাব ও অশ্বিনী কুমার হলে পৃথকভাবে এ কর্মসূচি উদযাপন করে নগর উত্তর ও দক্ষিণ জেলা যুবদলের নেতা-কর্মীরা।

এরমধ্যে মহানগর যুবদল সকাল ১১টায় বরিশাল প্রেসক্লাবের হল রুমে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুরু করেন প্রধান অতিথি বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেড মজিবর রহমান সরোয়ার।

এসময় কমিটির সভাপতি আক্তারুজ্জামান শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল হক নান্নু, নগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম শাহীন।

প্রধান অতিথি বক্তব্যে মজিবর রহমান সরোয়ার মহানগর যুবদলকে শক্তিশালী এবং ঢেলে সাজানোর লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা দেন। পাশাপাশি অবৈধ সরকারের বিরুদ্ধে গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হাতকে শক্তিশারী করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

এর আগে সদর রোডের অশ্বিনী কুমার হল চত্বরে জাতীয় এবং সাংগঠনিক পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি শুরু করে মহানগর যুবদল। পরবর্তীতে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবদল নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ৩৯পাউন্ড কেক কাটেন বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার।

এসময় বিএনপির জ্যেষ্ঠ নেতারা ছাড়াও যুবদল দক্ষিণ জেলার সভাপতি পারভেজ আকন বিপ্লব এবং সাধারণ সম্পাদক এইচএম তসলিম উদ্দিনসহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলা‌দেশ সময়: ১৬৩২ ঘণ্টা, অ‌ক্টোবর ২৭, ২০১৭
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।