ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিএনপি

রোহিঙ্গা শরণার্থীদের দেখতে যাচ্ছেন খালেদা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
রোহিঙ্গা শরণার্থীদের দেখতে যাচ্ছেন খালেদা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া : ফাইল ছবি

ঢাকা: মিয়ানমার থেকে বিতাড়িত হয়ে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শরণার্থীদের দেখতে ও তাদের মধ্যে ত্রাণ বিতরণ করতে কক্সবাজার যাচ্ছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। 

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০টায় রাজধানীর গুলশানের বাসভবন থেকে সড়কপথে কক্সবাজারের উদ্দেশে রওনা হবেন তিনি। তার গাড়িবহরে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা থাকবেন।

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী ও গয়েশ্বর চন্দ্র রায় আগেই কক্সবাজার পৌঁছেছেন।  

সফরকালে বিএনপি চেয়ারপারসন ফেনী ও চট্টগ্রামে যাত্রাবিরতি দেবেন। ত্রাণ বিতরণ শেষে মঙ্গলবার (৩১ অক্টোবর) একইভাবে মাঝপথে যাত্রাবিরতি দিয়ে ঢাকা ফিরবেন তিনি।  

২০১২ সালের ১০ নভেম্বর কক্সবাজারের রামুতে বৌদ্ধপল্লী পরিদর্শনে গিয়েছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য তার এই সফর গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনেকে।  

দীর্ঘ দুই বছর পর ঢাকার বাইরে কোনো কর্মসূচিতে যাচ্ছেন খালেদা জিয়া। আর এ সফরকে ঘিরে ব্যাপক শো-ডাউনের প্রস্তুতি নিয়েছে দলের বিভাগীয়, জেলা ও উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।  

বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান শামীম বাংলানিউজকে বলেন, ‘চেয়ারপারসনের আগমন উপলক্ষে দলের নেতাকর্মীরা উজ্জীবিত। এমনকি সাধারণ মানুষজনও উজ্জীবিত। তিনি যেখানে যান, সেখানেই তো জনতার ঢল নামে। আমাদের এখানেও তার ব্যতিক্রম হবে না’।  

বাংলাদেশ সময়: ০৬৫১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৭
এএম/এসআই/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।