ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিএনপি

খালেদার গাড়িবহরের পাশে অগ্নিসংযোগের প্রতিবাদে বিক্ষোভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
খালেদার গাড়িবহরের পাশে অগ্নিসংযোগের প্রতিবাদে বিক্ষোভ খালেদার গাড়িবহরের পাশে অগ্নিসংযোগের প্রতিবাদে বিক্ষোভ, ছবি: অনিক খান

ময়মনসিংহ: ফেনীতে পুনরায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলা চেষ্টার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ-মিছিল করেছে জেলা ও মহানগর ছাত্রদল।

বুধবার (০১ নভেম্বর) দুপুরে নগরীর দুর্গাবাড়ি রোড থেকে বিক্ষোভ-মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে বিপিন পার্কের সামনে গিয়ে শেষ হয়। নেতৃত্ব দেন জেলা ছাত্রদল নেতা এজিএস মাহবুবুর রহমান রানা, জিএস মাহাবুবুর রহমান ও মহানগর ছাত্রদল নেতা তানভীর আহমেদ রবিন।

এ সময় ছাত্রদল নেতা মোজাম্মেল হক নজরুল, কামরুল হাসান, জাহিদ হাসান উৎপল, বাবু, বাপ্পি মজুমদার, রাশেদ সিদ্দিকি, গোবিন্দ রায়, শাওন, কাদের, জনি পাটোয়ারী, সজীব আহামেদ, নাহিদুজ্জামান সাদ্দাম, রিপন, নিরব চৌধুরী নয়ন, রাজন, রাইয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে এক সমাবেশে প্রধান বক্তা হিসেবে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদল নেতা জসিম উদ্দিন জনি বলেন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রীর গাড়িবহরে টানা দুবার হামলা সরকারের ফ্যাসিবাদি আচরণের বহিঃপ্রকাশ।

অবিলম্বে এ ঘটনার জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুর ২টা ১০ মিনিটে চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে ঢাকার পথে রওয়ানা হয় খালেদার গাড়িবহর। বিকেল ৪টা ৪০ মিনিটে ফেনীর মহিপালে গাড়িবহর পৌঁছালে নতুন করে আবার সন্ত্রাসীরা হামলা ও বোমা/ককটেল ফাটায়। বিপরীত পাশে দুটি বাসে আগুন দেওয়া হয়। এর আগে কক্সবাজার যেতে পথে শনিবারও হামলা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭
এমএএএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad