ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিএনপি

খালেদার গাড়িবহরে হামলা, বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৭
খালেদার গাড়িবহরে হামলা, বিএনপির ১৩ নেতাকর্মী গ্রেফতার গাড়িবহরের পাশে বাসে আগুন, ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় ১৩ জন দলের ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (০১ নভেম্বর) দিবাগত রাতে ফেনী শহরসহ জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের মধ্যে রয়েছেন জেলার সোনাগাজী পৌর বিএনপির সভাপতি আবুল মোবারক দুলাল, ফেনী পৌরসভার সাবেক কমিশনার বাবুল, ফুলগাজী উপজেলা ছাত্রদলের সভাপতি কামাল হোসেন, শুভপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আমজাদ হোসেন।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) মো. রাশেদ খান চৌধুরী বাংলানিউজকে জানান, গ্রেফতারকৃতদের যাচাই-বাচাই করা হচ্ছে।

এরআগে গাড়িবহরের পাশে বাসে আগুন দেওয়ার ঘটনায় বুধবার (১ নভেম্বর) বিকেলে ফেনী মডেল থানায় মামলার করে পুলিশ। ফেনী মডেল থানার এসআই নুরুল ইসলাম বাদী হয়ে ২৯ জনের নাম উল্লেখ করে ৩৫-৪০ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করে মামলার করা হয়।

মামলায় জেলা কৃষকদল সভাপতি আলমগীর চৌধুরী, ছাত্রদল সভাপতি নঈম উল্লাহ চৌধুরী বরাত, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন মামুনসহ ছাত্রদল-যুবদলের ২৯ নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে। এ ঘটনায় ছয়জনকে বুধবার কারাগারে পাঠানো হয়েছে।

লালপুল ও মোহম্মদ আলীতে মিডিয়ার গাড়িতে হামলার ঘটনায় কোর্ট পুলিশের পরিদর্শক একেএম নজিবুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলার করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৭
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad