ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপি অবশ্যই নির্বাচনে অংশ নেবে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৭
বিএনপি অবশ্যই নির্বাচনে অংশ নেবে সভায় বক্তারা, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: দলীয় নেতাকর্মীদের জাতীয় নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে এবং সরকার সমঝোতা করতে বাধ্য হবে।

শুক্রবার (০৩ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে স্বাধীনতা ফোরাম আয়োজিত ‘খালেদা জিয়ার গাড়িবহরে হামলা, মিথ্যা মামলায় হয়রানি এবং বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যৎ’ শীর্ষক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ বলেন, বিএনপি যদি নির্বাচনে অংশগ্রহণ না করে তাহলে বাংলাদেশে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না।

তবে আমরা অবশ্যই নির্বাচনে অংশগ্রহণ করবো। তখন দেখবো তারা সমঝোতা করে কি করে না।  

খালেদা জিয়ার গাড়িবহরে হামলার তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন, গাড়িবহরে কে বা কারা হামলা করেছে তা সবাই জানে। আওয়ামী লীগের সন্ত্রাসী ক্যাডাররা এই হামলা চালিয়েছে। হামলার মাধ্যমে আবারও প্রমাণিত হয়েছে আওয়ামী লীগ সন্ত্রাসীদের দল।  

সংবাদমাধ্যমের ওপর ইচ্ছাকৃত হামলা জানিয়ে তিনি বলেন, আজকে শুধু গাড়িবহরে নয়, সংবাদমাধ্যমের উপর হামলা করা হয়েছে। হামলা করে আমাদের নেত্রীর অগ্রযাত্রাকে বন্ধ করা যাবে না। সামনের দিনে খালেদা জিয়া আরও গাড়িবহরে যাবেন, আমরা যাবো; দেখি কত বহরে হামলা করতে পারেন।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমতুল্লাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৭
এএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।