ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৭
‘দলীয় সরকারের অধীনে নির্বাচন হবে না’ বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে প্রস্তুতি সভায়

বরিশাল: কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাড. মো. মজিবর রহমান সরোয়ার বলেছেন, দলীয় সরকারের অধীনে এ দেশে নির্বাচন হবে না। সরকার পাশের দেশকে অনুসরণ করে রাজত্ব কায়েম করে চলছে।

আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপির সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সোমবার (০৬ নভেম্বর) দুপুরে বরিশাল নগরীর সদররোডে দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির আয়োজনে ঐতিহাসিক ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় সভাপতির বক্তব্য রাখেন মজিবর রহমান সরোয়ার।

বিএনপির সূচনায় ৭ নভেম্বর দিনটি গুরুত্ব বহন করে জানিয়ে সর্বস্তরের নেতাকর্মীদের ঐতিহাসিক আগামী ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস পালনের আহবান জানান তিনি।

প্রস্তুতি সভায় আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, সহ-সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল আহসান রতন, প্যানেল মেয়র তাসলিমা কামাল পলি, সাবেক কাউন্সিলর আয়সা তৌহিদ লুনা প্রমুখ।

সভার সিদ্ধান্ত অনুযায়ী বিপ্লব ও সংহতি দিবস পালন উপলক্ষে আগামীকাল ৭ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করেছে জেলা ও মহানগর শ্রমিক দল।  

পরদিন ৮ নভেম্বর আশ্বিনী কুমার হলে মহানগর যুবদল এবং ৯ নভেম্বর একই হলে আলোচনা সভা করবে মহানগর বিএনপি।

বাংলা‌দেশ সময় : ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।