ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বদরগঞ্জে বিএনপির সমাবেশে পুলিশের বাধা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
বদরগঞ্জে বিএনপির সমাবেশে পুলিশের বাধা

রংপুর: রংপুরের বদরগঞ্জে একই স্থানে একই সময়ে প্রতিবাদ সমাবেশ আহ্বান করে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের একাংশ। বিষয়টি প্রশাসন জানতে পেরে দু’গ্রুপকে সমাবেশ করতে দেয়নি পুলিশ।

বুধবার (১৫ নভেম্বর) বিকেলে উপজেলার গোপিনাথপুর ইউপির বুড়িরহাট স্কুলমাঠে আগে নির্ধারিত নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের আয়োজন করে ইউনিয়ন বিএনপি।

উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি অধ্যাপক পরিতোষ চক্রবর্তী দু'গ্রুপের সমাবেশের বিষয়টি স্বীকার করে বাংলানিউজকে জানান, প্রশাসনের পক্ষ হতে বিষয়টি নিষেধ করায় সমাবেশ করা হয়নি।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান জানান, যেহেতু দু'গ্রুপ একইস্থানে সমাবেশ ডেকেছে এ কারণে কাউকেই সমাবেশ করার অনুমতি দেওয়া হয়নি।

এর আগে চলতি বছরের ১২ নভেম্বর (রোববার) বিকেলে পৌরশহরের এক কমিউনিটি সেন্টারে ছাত্রদলের সমাবেশকে কেন্দ্র করে দু'গ্রুপের সংঘর্ষে আহত ছাত্রদল কর্মী সোহেল আহম্মেদের বাড়ি উপজেলার গোপিনাথপুর ইউনিয়ন হওয়ায় এলাকার লোকজন, বিএনপি ও অঙ্গ সংগঠনের একাংশ এক প্রতিবাদ সমাবেশের ঘোষণা দেওয়ায় উত্তেজনা বিরাজ করছিলো। বর্তমানে ছাত্রদল কর্মী সোহেল রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।  

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।