ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে ভাসানীর ৪১তম ওফাত দিবসের আলোচনা সভা/ছেবি: কাশেম হারুন

ঢাকা: সংবিধান পরিবর্তন করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে, তাহলেই দেশে সুষ্ঠু নির্বাচন সম্ভব বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ। 

শুক্রবার (১৭ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের হল রুমে বাংলাদেশ আওয়ামী পার্টি (ন্যাপ ভাসানী) আয়োজিত মজলুম জননেতা আব্দুল হামিদ খান ভাসানীর ৪১তম ওফাত দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  

মওদুদ বলেন, সমঝোতার মাধ্যমে এই সংকট সমাধান করতে চাই।

আগামীতে একদলীয় সরকারের অধীনে নির্বাচন হতে দেওয়া হবে না। আওয়ামী লীগ যদি এতো জনপ্রিয় হয় তাহলে নিরপেক্ষ সরকারের অধীনে দিয়ে দেখুক, কার জনপ্রিয়তা বেশি।  

সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে জানিয়ে তিনি বলেন, সরকার দেশের সব রাষ্ট্রীয় সম্পদকে ধ্বংস করে দিয়েছে। দেশ এখন চরম সংকটের মধ্যে রয়েছে। সরকার যে প্রতারণা করছে তার জবাব বাংলাদেশের জনগণ আগামী নির্বাচনের মাধ্যমে দিবে।  

ন্যাপ-ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আজহারুল ইসলামের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির সহ তথ্য ও গবেষণা জহির উদ্দিন স্বপন, ঢাকা দক্ষিণ বিএনপির সহ সভাপতি ফরিদ উদ্দিন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
এএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad