ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার গাড়িবহরে হামলার নেপথ্যে নিজাম হাজারী

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
খালেদার গাড়িবহরে হামলার নেপথ্যে নিজাম হাজারী

ঢাকা: ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে যে হামলা হয়েছিলো তার নেপথ্যে ফেনী জেলা আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ছিলেন বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

খালেদার গাড়িবহরে হামলা আওয়ামী লীগের পূর্বপরিকল্পিত উল্লেখ করে তিনি বলেন, অথচ শত শত বিএনপি নেতা-কর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। আটক করা হয়েছে বেশকিছু নেতা-কর্মীকে।

তাদের ওপর বর্বর নির্যাতন চালিয়ে হামলার মিথ্যা নাটকও সাজানো হয়েছিল। কিন্তু সত্যকে ধামাচাপা দেওয়ার অপচেষ্টা কখনই সফল হয় না, শাক দিয়ে মাছ ঢাকা যায় না।

বুধবার (২২ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে এসব অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন, ফেনী জেলা আওয়ামী লীগের নেতারা সংবাদ সম্মেলন করে গতকাল (মঙ্গলবার) হাটে হাঁড়ি ভেঙে দিয়েছেন। তারা বলেছেন- সম্প্রতি কক্সবাজার যাওয়ার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে যে হামলা হয় তার নেপথ্যে ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।  

নিজাম হাজারী বিএনপি চেয়ারপারসনের গাড়িবহরে যে হামলা চালিয়েছে তা সরকারের সর্বোচ্চ পর্যায়েই পরিকল্পনা হয়েছিল, সে বিষয়ে আর কোন সন্দেহ নেই। থলের বিড়ালকে বেশীক্ষণ আটকিয়ে রাখা যায় না, বলেন রিজভী।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এমএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad