ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিএনপি

‘সত্য কথা বলতেই তারেকের প্রচারণা বন্ধ’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৭
‘সত্য কথা বলতেই তারেকের প্রচারণা বন্ধ’ তারেক রহমানের ওপর লেখা তিনটি বইয়ের মোড়ক উন্মোচন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

ঢাকা: তারেক রহমানের সত্য কথাগুলো যাতে প্রচার না হয় সেজন্য মিডিয়াতে সরকার তার প্রচারণা বন্ধ করে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার (২ ডিসেম্বর) রাতে চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ওপর লেখা তিনটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন।

তারেকের বিরুদ্ধে কিছু কিছু মিডিয়া অপপ্রচার চালাচ্ছে অভিযোগ করে খালেদা জিয়া বলেন, যারা অপপ্রচার চালাচ্ছেন, তারা তাদের নিজেদের চরিত্র বিশ্লেষণ করে দেখুন যে, তারা কতোটা ভালো কাজ করছেন।

দেশের কল্যাণে তারেকের অবদানের কথা উল্লেখ করে বিএনপি চেয়ারপারসন বলেন, তারেক রহমান তার বাবার আদর্শ অনুসরন করে দেশের একপ্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে গিয়েছেন। ২০০১ সালের নির্বাচনে তার ভূমিকার জন্য বিএনপি দুই তৃতীয়াংশ ভোটে জয়লাভ করেছিলো। তার কিছু পাওয়ার নেই, দেওয়ার জন্যই তারেক রহমান রাজনীতি করছেন।  

এসময় জিয়া পরিবারকে ভালোবাসার জন্য দেশের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

ডেমোক্রেটিক পলিসি ফোরাম বাংলাদেশ আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

এর আগে দলের চেয়ারপারসন খালেদা জিয়া রয়টাসের্র সাংবাদিক এম মাহাবুবুর রহমানের 'তারেক রহমান ও বাংলাদেশ', এম সাইফুর রহমানের 'তারেক রহমানের রাজনীতি ও রাষ্ট্রভাবনা', এবং বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলামের 'দীপ্তিমান দেশনায়ক'  নামে তিনটি বইয়ের মোড়ক উন্মোচন করেন।

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মীর নাসির, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, তরিকুল ইসলাম, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আলতাব হোসেন চৌধুরী, খন্দকার মাহবুব হোসেন, জয়নুল আবেদীন, নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আবেদীন ফারুক, আব্দুস সালাম, আতাউর রহমান ঢালী, হাবিবুর রহমান হাবিব, আব্দুল কাইয়ুম প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৭
এএম/এইচএমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad