ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিএনপি

ফরিদপুর জেলা বিএনপি নেতা কাশেম আর নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৭
ফরিদপুর জেলা বিএনপি নেতা কাশেম আর নেই হাসপাতালে বেডে আবুল কাশেম মিয়া। ছবি:বাংলানিউজ

ফরিদপুর: ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটির এক নং সদস্য আবুল কাশেম মিয়া (৬২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার গ্রামের বাড়ি ফরিদপুর শহরতলীর পরানপুর গ্রামে। তিনি দীর্ঘদিন ধরে ফরিদপুর শহরের ঝিলটুলাতে(শিশু হাসপাতালে পাশে) স্ব-পরিবারে নিয়ে বসবাস করতেন।

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও জেলা বিএনপির আরেক যুগ্ম সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল বাংলানিউজকে জানান,  বুধবার (০৬ ডিসেম্বর) জোহর নামাজের পর দুপুর ২টায় চৌরঙ্গী মসজিদ মাঠে তার নামাজে জানাজা শেষে তাকে আলীপুর কবরস্থানে দাফন করা হবে।

এর আগে তার গ্রামের বাড়ি পরানপুরে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এদিকে, তার মৃত্যুতে সাবেক মন্ত্রী বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইব্নে ইউসুফ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য শাহ মোহম্মদ আবু জাফর, মুক্তিযোদ্ধা প্রজন্মদলের কেন্দ্রীয় সভাপতি ও বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু গভীর শোকপ্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।