ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

বরিশালে বিএনপির মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
বরিশালে বিএনপির মানববন্ধন বরিশালে বিএনপির মানববন্ধন

বরিশাল: আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে বরিশালে মানববন্ধন করেছে মহানগর বিএনপি। রোববার (১০ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরের সদর রোডে জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।

কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাড. মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল, মহানগর বিএনপির (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, সহ-সভাপতি আব্বাস উদ্দিন বাবলু, সহ-সম্পাদক আনোয়ারুল হক তারিন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান পিন্টু, জেলা যুবদলের সম্পাদক মাসুদ হাসান মামুন, মহানগর ছাত্রদলের আহ্বায়ক খন্দকার আবুল হাসান লিমন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আফরোজা খানম নাসরিন প্রমুখ।

মানববন্ধনে সভাপতির বক্তব্যে মজিবর রহমান সরোয়ার বলেন, এই সরকার অগণতান্ত্রিক সরকার।

জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই এই সরকার মানবাধিকার লঙ্ঘন করছে। যারা ঘর থেকে বের হচ্ছেন তারা ফিরে আসছেন না। এই সরকার ক্ষমতায় আসার পূর্বে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড করবে না বলে অঙ্গীকার করলেও হত্যাকাণ্ড চালিয়েই যাচ্ছে।

দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করতে বিএনপির সকল নেত্রীবৃন্দকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান মজিবর রহমান সরোয়ার।

বাংলা‌দেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।