ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গাংনীতে বিএনপি কার্যালয়ে ভাঙচুর-অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
গাংনীতে বিএনপি কার্যালয়ে ভাঙচুর-অগ্নিসংযোগ গাংনীতে বিএনপি কার্যালয়ে ভাঙচুর-অগ্নিসংযোগ

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে বিএনপির কার্যালয়ে হামলা চালিয়েছে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারা কার্যালয়ের আসবাবপত্র বের করে রাস্তায় নিয়ে অগ্নিসংযোগ করেছে বলে জানিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টনের গাংনীস্থ কার্যালয়ে হামলা চালানো হয়। একই সময়ে গাংনী উপজেলা বিএনপির কার্যালয়েও যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা হামলা চালিয়েছে বলে জানিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হক।

হামলার বিষয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু অভিযোগ করেন, বিএনপি ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপনের লক্ষ্যে ব্যাপক শোডাউনের প্রস্তুতি নিয়েছিল। এটা নস্যাৎ করতেই যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা বিএনপি অফিসে হামলা চালিয়েছে।

জেলা বিএনপির সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন মোবাইল ফোনে জানান, যুবলীগ-ছাত্রলীগের নেতা-কর্মীরা হঠাৎ আমার অফিসে হামলা করে। শুধু হামলা করেই ক্ষান্ত হয়নি তারা অফিসের আসবাবপত্র বের করে রাস্তায় নিয়ে আগুনে পুড়িয়েছে।

এ ব্যাপারে গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশারফ হোসেন জানান, সন্ধ্যায় যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা গাংনী উপজেলা শহরে একটি মিছিলের প্রস্তুতি নিচ্ছিল। এ সময় বিএনপির নেতা-কর্মীরা তাদের অফিসের মধ্যে থেকে ইট-পাটকেল মারতে থাকে। ইট-পাটকেলের আঘাতে ছাত্রলীগ কর্মী সজীব আহত হয়েছেন।
 
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, হামলা-অগ্নিসংযোগের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তবে সেখানে কাউকে পায়নি পুলিশ। এ বিষয়ে কেউ এখনও অভিযোগ করেননি।

বাংলাদেশ সময়: ২৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।