ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের কমিটি গঠন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের কমিটি গঠন

লক্ষ্মীপুর: দেলোয়ার হোসেনকে আহ্বায়ক ও আবুল বারাকাত সৌরভকে সদস্য সচিব করে ১৭ সদস্যের লক্ষ্মীপুর পৌর ছাত্রদলের কমিটি গঠিত হয়েছে।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুনের স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি গঠনের খবর নিশ্চিত করা হয়।  

কমিটির অন্যরা হলেন- যুগ্ম-আহবায়ক ইয়াসিন বাবলু, রাসেল, শহিদুল ইসলাম শহিদ, নজরুল ইসলাম সৌরভ, মো. জনি, সাইফুল ইসলাম পারভেজ, শামীম হোসেন, কাউসার, বাহার উদ্দিন রুবেল, ফিরোজ আলম, আরমান হোসেন কিরন, মো. রাসেল, সদস্য আকবর হোসেন মুন্না, সাজ্জাদ হোসেন সজিব ও রাকিব হোসেন।

আগামী ১৫ দিনের মধ্যে ১০১ সদস্য পূর্ণাঙ্গ কমিটি করে জেলা ছাত্রদলের কাছে কমিটি জমা দেওয়ার জন্য ওই সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।  

জেলা ছাত্রদলের দায়িত্বশীলরা জানান, দলীয় নেতাকর্মীদের সাংগঠনিকভাবে গতিশীল করতে কমিটির মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি করা হয়েছে। এতে নেতাকর্মীরা সকল আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করবে।  

প্রায় ৬ বছর আগে একইদিন নির্বাচনের মাধ্যমে লক্ষ্মীপুর সরকারি কলেজ, পৌর ছাত্রদল ও সদর (পূর্ব) উপজেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়। পৌর ছাত্রদলের কমিটিতে মোসাদ্দেক হোসেন বাবরকে সভাপতি ও তোফাজ্জল হোসেন রতনকে সাধারণ সম্পাদক করা হয়। তবে পৌর ছাত্রদলের নতুন কমিটি দেওয়া হলেও কলেজ ও সদর উপজেলার কমিটি দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।