ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

রসিক নির্বাচনে ভোটারদের ভয় দেখানো হচ্ছে, অভিযোগ বিএনপির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
রসিক নির্বাচনে ভোটারদের ভয় দেখানো হচ্ছে, অভিযোগ বিএনপির সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন রুহুল কবির রিজভী আহমেদ

ঢাকা: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে (রসিক) বিএনপির সমর্থকরা যাতে ভোট দিতে না পারে সেজন্য তাদের বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী সন্ত্রাসী ও স্থানীয় পুলিশ সদস্যরা ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর)  দুপুরে রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের পক্ষে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।  

রিজভী আহমেদ বলেন, বৃহস্পতিবার  ২১ ডিসেম্বর   রংপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

ভোটের দিন যতো ঘনিয়ে আসছে ততই শাসকদলের সন্ত্রাসীদের হুমকি ধামকি বাড়ছে। বিএনপি মনোনীত প্রার্থীকে নির্বাচন থেকে সরিয়ে দিতে চেষ্টা করা হয়েছিলো। এখন বিএনপি নেতাকর্মী ও সমর্থকরা যাতে কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পারে সেজন্য বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী সন্ত্রাসী ও স্থানীয় পুলিশ ভয়ভীতি দেখাচ্ছে।  

সরকারি দলের প্রার্থী নির্বাচনী আচরণ বিধি  লঙ্ঘণ করছে জানিয়ে তিনি বলেন, একদিকে বিএনপি মনোনীত প্রার্থীকে নির্বাচনী প্রচার-প্রচারণায় বাধা সৃষ্টি করা হচ্ছে। অন্যদিকে সরকার দল সমর্থিত প্রার্থী ও তাদের সমর্থকরা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রচারণা চালালেও সেক্ষেত্রে পুলিশ ও প্রশাসন নির্বিকার।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-  বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম,  বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এএম/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।