ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ঝালকাঠিতে বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
ঝালকাঠিতে বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ, আটক ১ ঝালকাঠিতে বিএনপির বিক্ষোভ-সমাবেশ পণ্ড

ঝালকাঠি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঝালকাঠিতে বিক্ষোভ সমাবেশে যোগদানের সময় লাঠিচার্জ করেছে পুলিশ।

এতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পিসহ বেশ কয়েকজন নেতাকর্মী আহত ও  পাশাপাশি একজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টার দিকে ঝালকাঠি পৌর শহরের ফায়ার সার্ভিস মোড়ে এ ঘটনা ঘটে।

জেলা বিএনপির নেতারা জানান, সকাল থেকেই ওই সড়কের জেলা বিএনপির কার্যালয়ের সামনে পুলিশ বেরিকেট দেয়। বেলা ১১টার দিকে জেলা বিএনপির নেত‍ারা কার্যালয়ের সামনে আসলে পুলিশ লাঠিচার্জ শুরু করে। এতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পি, যুবদল নেতা রবিউল হোসেন তুহিনসহ বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হন। পাশাপাশি পণ্ড হয় কর্মসূচি।  

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বাংলানিউজকে জানান, অনুমতি ছাড়াই সমাবেশের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিলো বিএনপির নেতাকর্মীরা। পুলিশ তাদের সরে যেতে বললেও না যাওয়া তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। পাশাপাশি সেখান থেকে একজনকে আটক করা হলেও তিনি বিএনপির কোনো নেতা-কর্মী কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad