ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

‘কেন্দ্রে পাহারা বসাবেন যেন ভোট চুরি না হয়’ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
‘কেন্দ্রে পাহারা বসাবেন যেন ভোট চুরি না হয়’  রংপুরে নির্বাচনী প্রচারণা সভায় মির্জা ফখরুল

রংপুর: ‘আওয়ামী লীগ ভোট চোরের দল’। তাই তারা যেন ভোট চুরি করতে না পারে সেজন্য দলীয় নেতাকর্মীদের কেন্দ্রে পাহারা দেওয়ার নির্দেশ দিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে সোমবার (১৮ ডিসেম্বর)  বিকেলে রংপুর নগরীর সিও বাজারে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী কাওছার জামান বাবলার পক্ষে প্রচারণায় সভায় তিনি এ নির্দেশনা দেন।  

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের রাজনীতিতে রংপুর সিটি করপোরেশন নির্বাচন অনেক গুরুত্বপূর্ণ।

এই নির্বাচন দিয়ে হয়তো সরকার পরিবর্তন হবে না। এই নির্বাচন ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারকে একটি বাণী দিতে পারবে যে জনগণ আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে।

তিনি আরো বলেন, মাঠে লড়াই করার জন্যই আমরা আছি। নির্বাচন কমিশন সঠিক আচরণ করছেন না। তবুও আমরা মাঠে আছি। মাঠে থেকেই আমরা বাবলাকে বিজয়ী করবো।  

দেশের মানুষ আর বাকশালে ফিরে যেতে চান না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন শুধু বাবলার নির্বাচন নয়, এটি হচ্ছে আমাদের অধিকার আদায়ের নির্বাচন। আমরা যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলাম। আমরা যে বস্ত্র, অন্ন, চিকিৎসাসহ মৌলিক অধিকার রক্ষার জন্য জীবন বিলিয়ে দিয়ে দেশকে স্বাধীন করেছিলাম। আজ বিজয়ের মাসে আমরা দেখতে পাচ্ছি সেই স্বপ্ন আর অধিকার বঞ্চিত হয়েছি আমরা। এই সরকার সব কিছু কেড়ে নিয়েছে।  

এসময় উপস্থিত  ছিলেন-  বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক হুইপ জয়নাল আবেদীন ফারুক, নির্বাচন পরিচালনা কেন্দ্রীয় কমিটির আহবায়ক ভাইস চেয়ারম্যান ইকবাল মাহমুদ টুকু, সদস্য সচিব সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য আমিনুল ইসলাম, আব্দুল খালেক, প্রার্থী কাওছার জামান বাবলা, মহানগর সভাপতি মোজাফফর হোসেন, সেক্রেটারী শহিদুল ইসলাম মিজু, সাবেক সেক্রেটারী সামসুজ্জামান সামু, জেলা সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি রইচ আহম্মেদ প্রমুখ।  

আগামী ২১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে রংপুর সিটি করপোরেশন নির্বাচন। এখানে মেয়র পদে ৭ জন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৫ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২১১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৯৩টি ভোট কেন্দ্রের ১ হাজার ১২২টি বুথে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট চলবে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮,২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।