ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে কেক কাটা নিয়ে ছাত্রদলের হাতাহাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
বরিশালে কেক কাটা নিয়ে ছাত্রদলের হাতাহাতি প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রদলের দুই গ্রুপের হাতাহাতি

বরিশাল: বরিশালে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপ নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে বরিশাল জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে সেখানে সিনিয়র নেতারা উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রতিষ্ঠাবার্ষিকীতে একের পর এক কেক কাটছিলো বিভিন্ন ইউনিট ছাত্রদলের নেতাকর্মীরা। এক পর্যায়ে জেলা ছাত্রদল নেতা সোহেল রাঢ়ী ও তার অনুসারীদের নিয়ে কেক কাটার জন্য প্রস্তুতি নেয়।

এ সময় জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুল আলম মিঠুর অনুসারীরা সোহেলকে নিয়ে কটুক্তি করে। এই নিয়ে দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

এদিকে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে সোমবার সকাল ১০টায় নগরের সদর রোডের বিএনপি দলীয় কার্যালয়ে কেক কাটে জেলা ছাত্রদল।

এ সময় অন্যান্যরা উপস্থিত ছিলেন- দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন ও উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ এবং জেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম সুজন প্রমুখ।

বেলা ১১টায় বিএনপি দলীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে মহানগর ছাত্রদল। এ সময় মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন এবং মহানগর ছাত্রদলের আহ্বায়ক খন্দকার আবুল হাসান লিমনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে বাকেরগঞ্জ পৌর শহরে বিএনপির নেতা আবুল হোসেন খানের নিজ বাস ভবন চত্বরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযান করে উপজেলা ও পৌর ছাত্রদল। পরে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আবুল হোসেন খান।

এছাড়া বরিশালের বিভিন্ন উপজেলায় কেক কেটে এবং আলোচনা সভার মধ্য দিয়ে ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বাংলা‌দেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।