ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে যুবদল-স্বেচ্ছাসেবক দলের কর্মসূচিতে বাধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
বরিশালে যুবদল-স্বেচ্ছাসেবক দলের কর্মসূচিতে বাধা যুবদল-সেচ্ছাসেবক দলের কর্মসূচিতে বাধা

বরিশাল: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে নতুন করে গ্রেফতারি পরোয়ানা জারির করার প্রতিবাদে বরিশালে যুবদল ও স্বেচ্ছাসেবক দল আয়োজিত কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ।

বুধবার (০৩ জানুয়ারি) সকাল ১০টায় মহানগর যুবদল দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। সমাবেশে যোগ দিতে নগরীর বিভিন্ন এলাকা থেকে আগত মিছিল আটকে দেয় পুলিশ।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন বাংলানিউজকে বলেন, সকালে নগরের সদর রোডে বিএনপি দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। সেখানে বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা মিছিল নিয়ে আসতে গেলে বিভিন্ন জায়গায় তাদের বাধা দেয় পুলিশ।

দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মহানগর যুবদলের সভাপতি অ্যাড. আকতারুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতনসহ দলীয় নেতারা বক্তব্য রাখেন।

অপরদিকে জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান পিন্টু এবং আমিনুল ইসলাম লিপনের নেতৃত্বে একটি মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের দিকে গেলে পুলিশ তাতে বাধা দেয়।

মাহাবুবুর রহমান পিন্টু বাংলানিউজকে জানান, তারা সদর রোড থেকে দলীয় কার্যালয়ের দিকে মিছিল নিয়ে গেলে পুলিশ অশ্বিনী কুমার হলের সামনে বাধা দেয়। পুলিশি বাধা উপেক্ষা করে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করতে চাইলে পুলিশ তাদের নেতা-কর্মীদের হটিয়ে দেয় বলেও জানান তিনি

এ বিষয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন বলেন, পুলিশি বাধার কোনো ঘটনা ঘটেনি, তারা তাদের কর্মসূচি নিজেদের মতোই পালন করেছে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
এমএস/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।