ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
খালেদার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ বিক্ষোভ মিছিল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লক্ষ্মীপুর: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।

জেলা যুবদল ও দুপুরে স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বুধবার (০৩ জানুয়ারি) সকালে উত্তর তেমুহনী থেকে পৃথক মিছিল বের করা হয়। মিছিলগুলো উত্তর তেমুহনী থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

মিছিলের নেতৃত্বে ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মহসিন কবির স্বপন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফয়েজ আহমেদ, সদর উপজেলা যুবদলের সভাপতি মোহাম্মদ আলী কিরণ, সহ-সাধারণ সম্পাদক ইব্রাহীম, পৌর যুবদলের সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভুলু ও জেলা যুবদলের সদস্য শামছুল আহসান মামুন প্রমুখ।

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় হরতাল-অবরোধের সময় আইকন পরিবহনের একটি বাসে পেট্রোল বোমা মেরে ৮ জনকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ বিএনপি-জামায়াতের ৫৫ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

মঙ্গলবার (০২ ডিসেম্বর) দুপুরে কুমিল্লার ৫ নম্বর অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জয়নব বেগম এ পরোয়ানা জারি করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।