ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
বরিশালে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলার অভিযোগ ছাত্রদলের বিক্ষোভ-মিছিল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বরিশালে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে ছাত্রদলের দুইকর্মী গুরুত্বর আহত হয়েছেন বলে জানা গেছে। 

শুক্রবার (০৫ জানুয়ারি) বেলা দেড়টার দিকে নগরের সিঅ্যান্ডবি রোড সংলগ্ন ফরাজি ওয়ার্কশপের সামনে এ হামলার ঘটনা ঘটে।  

বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রদল নেতা সোহেল রাঢ়ী বাংলানিউজকে জানান, ‘কালো পতাকা মিছিল নিয়ে সিঅ্যান্ডবি রোডে ওঠার সঙ্গে সঙ্গেই জেলা ছাত্রলীগের সহ সভাপতি সাজ্জাদ সেরনিয়াবাত ও আতিকুল্লাহ মুনিমের নেতৃত্ব ছাত্রলীগের নেতাকর্মীরা সশস্ত্র হামলা চালায়।

এতে জেলা ছাত্রদলকর্মী সাজিদুল ইসলাম সাজিদ ও রায়হান গুরুত্বর আহত হয়েছে।  

তাৎক্ষণিক তাদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে হামলার আশঙ্কায় সেখান থেকেও চলে যেতে হয়েছে বলেও জানান সোহেল রাঢ়ী।  

কোতোয়ালি মডেল থানা সেকেন্ড অফিসার সত্যরঞ্জন খাসকেল জানান, এরকম কোনো ঘটনার খবর তাদের জানা নেই। কেউ কোনো অভিযোগও করেনি।

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আশঙ্কা প্রকাশ করে মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেন, পুলিশ এবং ক্ষমতাসীনদের আজকের আচরণ আগামী দিনে সব দলের অংশগ্রহণে একটি শান্তিপূর্ণ সংসদ নির্বাচন বাঁধাগ্রস্ত হবে।

অপরদিকে একই সময় বিএনপি দলীয় কার্যালয় সংলগ্ন সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে পূর্ব নির্ধারিত ছাত্রসমাবেশ করছে ছাত্রলীগ।

বাংলা‌দেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জানুয়া‌রি ০৫, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।