ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আ’লীগ নয়, দেশের মানুষই বিএনপিকে প্রতিহত করবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
আ’লীগ নয়, দেশের মানুষই বিএনপিকে প্রতিহত করবে ফেনীতে আওয়ামী লীগের কর্মী সমাবেশে বক্তব্য রাখছেন মাহবুব উল আলম হানিফ/ছবি: বাংলানিউজ

ফেনী: আওয়ামী লীগ লাগবে না দেশের মানুষই বিএনপি-জামায়াতকে প্রতিহত করবে বলে মন্তব্য করেছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে শহরের জহির রায়হান মিলনায়তন মাঠে জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিগত ৯ বছরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কারণে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জনগণ বিপুল ভোটে শেখ হাসিনাকে টানা তৃতীয়বারের মত দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন।

বিএনপির হরতাল-অবরোধ এবং নৃশংসতার কথা জনগণ ভোলেনি, তাই নির্বাচনে অংশ নিলেও ভোটে তাদের ভরাডুবি হবে। জনগণ তাদের প্রতিহত করবে। দেশের সব নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে এমন কোনো শক্তি নেই যে আওয়ামী লীগকে পরাজিত করবে।

তিনি আরো বলেন, ২০১৮ সালের নির্বাচনতো দূরের কথা, ২০২৪ সালেও বিএনপি নির্বাচনে জয়ের স্বপ্নও দেখতে পারবে না।

এসময় নেতা-কর্মীদের উদ্দেশে এ আওয়ামী লীগ নেতা বলেন, সময় এসেছে জনগণের সামনে সরকারের উন্নয়নের তুলে ধরার, বিএনপি-জামায়াত জোটের অন্যায়-অবিচার এবং ব্যর্থতার কথা বলার।

তিনি বলেন, বিএনপি-জামায়াত সরকার বিদেশ থেকে সাহায্য এনে দেশকে বিক্ষুকে পরিণত করেছিলো। অপরদিকে আওয়ামীলীগ সরকার আসার পর দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। তাদের সময় বিদ্যুৎ ঘাটতি ছিলো এ সরকার ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে। দেশে কোনো বিদ্যুৎ ঘাটতি নেই। দেশের প্রান্তিক জনপদের মানুষের স্বাস্থ্যের কথা চিন্তা করে সরকার ১৫ হাজার কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছে। প্রক্ষান্তরে বিএনপি ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দিয়েছিলো।

খালেদা জিয়ার মামলার ব্যাপারে হানিফ বলেন, বিএনপির মধ্যে কেন অস্থিরতা বিরাজ করছে? তাহলে কি বিএনপি নেতারাও জানেন তাদের নেত্রী এতিমদের অর্থ লোপাট করেছিলো?

তিনি বলেন, দেশের সব মানুষের জন্যই আইন সমান। প্রচলিত আইন অনুযায়ী খালেদা জিয়ার বিচার হবে। তিনি যদি নির্দোষ হন আদালতই তাকে খালাস দেবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকমের সভাপতিত্বে কর্মী সমাবশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু।  

এছাড়া বিশষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এবং যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।  

ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী, ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আক্রমুজ্জামান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন, কেন্দ্রীয় যুবলীগ নেতা আবুল বাশার, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল মজুমদার, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলীম, সোনাগাজী পৌর মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলামসহ জেলা আওয়ামীলীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৮
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।