ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আগুন নিয়ে খেললে সমুচিত জবাব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৮
আগুন নিয়ে খেললে সমুচিত জবাব বক্তব্য রাখছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়, তাহলে তার সমুচিত জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বুধবার (৩১ জানুয়ারি) দুপরে ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে ‘শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ ও ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায়য় তিনি এ কথা জানান।

হাইকোর্টের ঈদগাহ গেটের সামনে প্রিজন ভ্যান থেকে দুই বিএনপি কর্মীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর মঙ্গলবার (৩০ জানুয়ারি) হামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মঙ্গলবার কে হামলা করেছে? পুলিশ না বিএনপি? তারা জঙ্গি স্টাইলে সন্ত্রাসীদের দিয়ে পুলিশের ওপর হামলা করেছে এবং আসামি ছিনিয়ে নিয়েছে।

পুলিশ ধৈর্য্যের পরিচয় দিয়েছে। পাশাপাশি আমাদের ধৈর্য্য ধরতে হবে। মাথা ঠাণ্ডা রাখতে হবে।  

ওবায়দুল কাদের হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি খালেদার রায় ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়। তাহলে আমরা তার সমুচিত জবাব দেবো। তাই আবারও বলছি, আমাদের মানসিকভাবে প্রস্তুত থাকতে হবে এবং সতর্ক থাকতে হবে।  

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার, অভিনেত্রী রোকেয়া প্রাচী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৮
এসজে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।