ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বগুড়া-৫ আসনে খোকাকে ধানের শীষ দেওয়ার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
বগুড়া-৫ আসনে খোকাকে ধানের শীষ দেওয়ার দাবি সংবাদ সম্মেলনে উপস্থিত বিএনপির নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে জেলা বিএনপির উপদেষ্টা ও শেরপুর উপজেলা বিএনপির আহ্বায়ক জানে আলম খোকাকে দলের পক্ষে চূড়ান্ত মনোনয়ন দেওয়ার দাবি জানানো হয়েছে।

সোমবার (০৩ ডিসেম্বর) দুপুরে শেরপুর উপজেলার স্থানীয় বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে শেরপুর ও ধুনট উপজেলা বিএনপির নেতারা সংবাদ সম্মেলন করে এ দাবি জানান।
 
এতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সহ-সভাপতি বিএইচএম কামরুজ্জামান রাফু।

এ সময় তিনি বলেন, প্রায় এক যুগ ধরে সাংগঠনিক কার্যক্রম, মামলা-হামলা উপেক্ষা করে দলকে টিকিয়ে রেখেছেন  জানে আলম খোকা। এখন হঠাৎ করে নতুন কাউকে মনোনয়ন দেওয়া হলে দলের তৃণমুল নেতাকর্মীরা তা মেনে নেবে না। তাকে মনোনয়ন না দিলে দলের নেতারা গণ পদত্যাগ করবেন।  

সংবাদ সম্মেলনে শেরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব পিয়ার হোসেন পিয়ার, শাহ আলম পান্না, যুগ্ম আহ্বায়ক ও শেরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান মিলন, ধুনট পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আখতারআলম সেলিম, বিএনপি নেতা আপেল মাহমুদ, আফতাব হোসেনতালুকদার, মীর্জা নজরুল ইসলামসহ শেরপুর ও ধুনট উপজেলা, ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
 
বগুড়া-৫ আসনে বিএনপি নেতা জানে আলম খোকা ও সাবেক সংসদ সদস্য গোলাম মো. সিরাজকে দলীয় মনোনয়নপত্র দেওয়া হয়েছে। যাচাই-বাছাই শেষে রিটার্নিং অফিসার তাদের দু’জনের মনোনয়নপত্র-ই বৈধ বলে ঘোষণা দিয়েছেন।
 
বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
এমবিএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।