ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বিএনপির মনোনয়ন বঞ্চিতদের হট্টগোল, স্লোগান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৮
বিএনপির মনোনয়ন বঞ্চিতদের হট্টগোল, স্লোগান গুলশান কার্যালয়ের মেইন ফটকে বিক্ষুব্ধ নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে বিএনপি নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে অসন্তোষ দেখা গেছে। নিজ নিজ নেতার পক্ষে স্লোগান দিতে দেখা গেছে বিক্ষুব্ধ নেতাকর্মীদের।

শুক্রবার (৭ ডিসেম্বর) রাত পৌনে ১০টার দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের মেইন ফটকে বিক্ষুব্ধ নেতাকর্মীরা ইট-পাটকেল ছোড়েন। অনেকে আবার দরজা ধাক্কাধাক্কি করেন।

চাঁদপুর-১ আসনে সাবেক শিক্ষাপ্রতিমন্ত্রী এহসানুল হক মিলন মনোনয়ন না পাওয়ায় তার স্ত্রী সাবেক মহিলা দলের নেত্রী নাজমুন নাহার বেবি বলেন, দলের জন্য যারা কাজ করেছে তাদের দল মূল্যায়ন করেনি।

মনোনয়ন না পেয়ে বিএনপির সাবেক মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের সেজ ছেলে খন্দকার ডাবলু বলেন, নেত্রী কারাগারে থাকায় এবার দলের নেতারা টাকার বিনিময়ে ভুঁইফোড়দের মনোনীত করছে। এটা হতে দেওয়া হবে না।

এসময় নেতাকর্মী-সমর্থকরা দলীয় কার্যালয়ের বাইরে নানা স্লোগান দিতে থাকেন। তাদের অনেকে কার্যালয়ের মইন ফটকে ইট-পাটকেল ছোড়েন। যদিও মাইকের মাধ্যমে মিছিল না করার জন্য বারবার অনুরোধ করা হয়।

বাংলাদেশ সময়: ২২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৮
ইএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।