ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

মধ্যরাতেও সরব বিএনপির গুলশান কার্যালয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০১৮
মধ্যরাতেও সরব বিএনপির গুলশান কার্যালয় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনে নেতাকর্মীরা, ছবি: বাংলানিউজ

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চূড়ান্ত প্রার্থীদের হাতে মনোনয়ন তুলে দিচ্ছে বিএনপি। চূড়ান্ত মনোনয়ন দেওয়াকে কেন্দ্র করে জমে উঠেছে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়।

শুক্রবার (০৭ ডিসেম্বর) বিকেল থেকে মনোনয়নপত্র দেওয়া শুরু করে দলটি। সন্ধ্যা গড়িয়ে মধ্যরাত অবধি চলছে মনোনয়নপত্র বিতরণ।

ফলে মধ্যরাতেও গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সবর রয়েছেন দলীয় নেতাকর্মীরা।

সরেজমিনে দেখা গেছে, শুক্রবার রাত সোয়া ১০টায়ও মাইকে প্রার্থীর নাম ডেকে ভেতর থেকে মনোনয়ন নিতে বলা হচ্ছে। রাজশাহী বিভাগের বিভিন্ন জেলার প্রার্থীরা মনোনয়ন নিচ্ছেন।

চূড়ান্ত মনোনয়ন দলটির গুলশান কার্যালয়ে সারাদেশের বিএনপির ২০৬ আসনের প্রার্থীরা গুলশানে এসেছেন। এসেছেন সমর্থকরা। ভিড় করেছেন উৎসুক জনতাও। গাড়ি আর মানুষের চাপে সরগরম গুলশান-২ এর কূটনৈতিক পাড়া।

কুমিল্লা থেকে আগত ছাত্রদল নেতা জসিম উদ্দিন সরকার সন্ধ্যা থেকেই গুলশানে অপেক্ষা করছেন। তিনি বাংলানিউজকে বলেন, সাংবাদিক নেতা শওকত মাহমুদ তার এলাকার বিএনপির প্রার্থী। তাই নেতার মনোনয়ন নেওয়ার জন্য অপেক্ষা করছি।

রাজশাহী থেকে আগত বিএনপি নেতা ফেরদৌস বলেন, গুলশানে উৎসবমুখর পরিস্থিতি বিরাজ করছে।  

জানা গেছে, সন্ধ্যায় মনোনয়ন বিতরণ শুরু করলেও নেতাকর্মীদের বিশৃঙ্খলা কারণে মাঝখানে কয়েকঘণ্টা বন্ধ থাকে কার্যক্রম। রাত ১০টা থেকে আবার শুরু হয় এ কার্যক্রম। রাতেই ২০৬ আসনের মনোনয়ন প্রার্থীদের হাতে তুলে দেওয়া হবে।

মাঝে মধ্যেই আবার স্লোগানে মুখর করে তুলছেন নেতাকর্মীরা। যেসব প্রার্থী চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন, তাদের সমর্থকরা উল্লাস করছেন। যারা মনোনয়ন পাননি তাদের প্রার্থীর সমর্থকদেরও পাল্টা স্লোগান দিতে দেখা গেছে। সব মিলিয়ে মধ্যরাতেও সবর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়।

বাংলাদেশ সময়: ০১৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৮
টিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।