ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ভোটকেন্দ্র ছাড়বে না বিএনপি-ঐক্যফ্রন্ট: এ্যানী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
ভোটকেন্দ্র ছাড়বে না বিএনপি-ঐক্যফ্রন্ট: এ্যানী মতবিনিময় সভা, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: ‘আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় নির্বাচনের দিন ভোটকেন্দ্র ছাড়বে না বিএনপি ও ঐক্যফ্রন্ট। জনগণকে সঙ্গে নিয়ে সবার ভোটাধিকার রক্ষা করবে নেতা-কর্মীরা। কোনো অন্যায় হতে দেওয়া হবে না। যেখানে অন্যায়-অনিয়ম সেখানে প্রতিরোধ করা হবে।’

সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর-৩ (সদর) আসন থেকে ধানের শীষের প্রতীক পাওয়ার পর ফেনী শহরের গোডাউন রোড এলাকার বাসার সামনে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।  

সদর উপজেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় এ্যানী বলেন, আওয়ামী লীগ মনে করছে ভোটের আগে বিএনপি নেতাকর্মীদের মামলা-হামলা দিয়ে এলাকা ছাড়া করবে।

কিন্তু মামলা-হামলা দিয়ে কোনো লাভ হবে না। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এখন জেলে। তবুও বিএনপি শেখ হাসিনার রক্তচক্ষুকে ভয় পায় না। তারা আমাদের ভয় পায়। আমাদের রাজনৈতিক কর্মকাণ্ডকে ভয় পায়। তারেক রহমান নির্বাচনের নেতৃত্ব দিচ্ছেন। তার ও ঐক্যফ্রন্টের নেতৃত্বে আমরা এখন ঐক্যবদ্ধ। আর তাই আগামি ৩০ ডিসেম্বরের নির্বাচনে আমাদের বিজয় সুনিশ্চিত।  

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক আরও বলেন, অস্বাভাবিক পরিস্থিতি আমরা মোকাবেলা করছি। একটি ক্রান্তিকাল আমাদের সামনে নেমে এসেছে। এসব অতিক্রম করার জন্য আমরা জিয়ার সৈনিকরা মাঠে-ময়দানে প্রস্তুত রয়েছি। জিয়াউর রহমানের আদর্শ আমাদের মূল শক্তি। এ শক্তি দিয়েই আমরা ধানের শীষের বিজয় নিশ্চিত করবো। তাই, নির্বাচনের দিন প্রতিটি কেন্দ্র পাহারা দিতে হবে। বিএনপি, ঐক্যফ্রন্ট ভোটকেন্দ্র ছেড়ে যাবে না।

সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া ও পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।