ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার বিভক্ত আদেশের পেছনে সরকার: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
খালেদার বিভক্ত আদেশের পেছনে সরকার: রিজভী সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নির্বাচন করা নিয়ে আদালতের বিভক্ত আদেশের পেছনে সরকার কলকাঠি নাড়ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, ‘আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি, সুষ্ঠু নির্বাচন হলে যেকোনো জায়গা থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জয়ী হবে।

সে কারণেই তাকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য আইনি প্রক্রিয়ার বিলম্ব ঘটানো সরকারেরই কারসাজি। অন্যথায় বারবার কেন এ নিয়ে বিলম্ব হবে?’ 

তার অভিযোগ, বিবিসি বাংলা, প্রথম আলো, বাংলা ট্রিবিউনসহ বেশ কিছু বহুল পঠিত অনলাইন নিউজপোর্টালের নামে এ ভুয়া ওয়েবসাইটগুলো খোলা হয়েছে। সরকারের কিছু দলীয় লোক কাটপিস, ছবি এডিট করে, বিভিন্ন ভুয়া ভিডিও বানিয়ে নিজেদের আইডিতে শেয়ার করে এবং ফেসবুক ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় প্রচার করছেন।

নির্বাচনী প্রতীক বরাদ্দের পর প্রচারণা শুরুর দিনেই বিএনপি নেতাকর্মীদের ওপর আওয়ামী লীগ সশস্ত্র আক্রমণ শুরু করেছে বলেও অভিযোগ করেন বিএনপির এই নেতা।  

রিজভী বলেন, বিভিন্নস্থানে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থীদের প্রচারণার মাইক ভাঙচুর এবং বিএনপির কার্যালয়ে হামলা ও ভাঙচুর করেছে আওয়ামী সন্ত্রাসীরা। আইন-শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতেই আওয়ামী সন্ত্রাসীরা বিএনপি নেতা-কর্মীদের ওপর আক্রমণ করছে।

এ সময় বিএনপির অন্যান্য নেতারাও উপস্থিত ছিলেন।

** ময়মনসিংহ-১ এ বিএনপি প্রার্থীর নির্বাচন আটকে গেলো

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।