ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বাগেরহাটে নির্বাচনী পরিবেশ নেই- অভিযোগ বিএনপি প্রার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
বাগেরহাটে নির্বাচনী পরিবেশ নেই- অভিযোগ বিএনপি প্রার্থীর বিএনপির সংসদ সদস্য প্রার্থী এমএ সালামের সংবাদ সম্মেলন

বাগেরহাট: বাগেরহাট-২ (কচুয়া-বাগেরহাট সদর) আসনে নির্বাচনী পরিবেশ নেই বলে অভিযোগ করেছেন জেলা বিএনপির সভাপতি ও সংসদ সদস্য প্রার্থী এমএ সালাম। 

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

এমএ সালাম বলেন, ‘দশ বছর পর সবার অংশগ্রহণে একটি উৎসব মুখর নির্বাচন হবে এ আশা নিয়ে বাগেরহাট-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির প্রার্থী হই।

কিন্তু শাসক দলের সীমাহীন অত্যাচার, নির্যাতন, হামলা, মামলায় নেতাকর্মীরা বাড়ি ছাড়া। যারা বাড়িতে আছেন তাদেরও তালিকা করে প্রকাশ্যে পিটিয়ে রক্তাক্ত জখম করছে। ’

তিনি আরও বলেন, ‘১০ ডিসেম্বর গজালিয়া ছাত্রদল কর্মী মো. এখলাছুর রহমানকে নৌকা প্রতীকের সমর্থকরা লাঠিসোটা দিয়ে পিটিয়ে জখম করে। এছাড়া বিভিন্ন নেতাকর্মীদের হুমকি-ধমকি মারধর অব্যাহত রয়েছে। এ পরিস্থিতি জানিয়ে একাধিকবার জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিলেও কোনো প্রতিকার পাইনি। এক কথায় বাগেরহাটে কোনো নির্বাচনী সুষ্ঠু পরিবেশ নেই। ’ 

এ ব্যাপারে নির্বাচন কমিশন, সরকার ও প্রশাসনের  হস্তক্ষেপ কামনা করেন এমএ সালাম।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী রেজা বাবু, সাংগঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক সাহেদ আলী রবি, কচুয়া উপজেলা বিএনপির সভাপতি হাজরা আছাদুল ইসলাম পান্না, জেলা ছাত্র দলের সভাপতি সবুজ, সেক্রাটারি আলী দীপ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।