ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

কলারোয়ায় বিএনপি প্রার্থীর গণসংযোগে হামলা, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
কলারোয়ায় বিএনপি প্রার্থীর গণসংযোগে হামলা, আহত ১০ আহতদের দু'জন। ছবি-বাংলানিউজ

সাতক্ষীরা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুল ইসলাম হাবিবের গণসংযোগে হামলার অভিযোগ উঠেছে। 

শুক্রবার (১৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টায় কলারোয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ হামলার ঘটনায় হাবিব ও কলারোয়া উপজেলা বিএনপির সভাপতি বজলুর রহমানসহ অন্তত ১০ জন আহত হয়েছেন বলেও দাবি দলটির।  

হাবিবুল ইসলাম হাবিবের দাবি, তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে নিজ বাড়িতে মতবিনিময় শেষে গণসংযোগে বের হলে স্থানীয় যুবলীগ নেতা লাভলুর নেতৃত্বে একদল সন্ত্রাসী লোহার রড ও জিআই পাইপ দিয়ে তার ওপর হামলা চালায়।

এতে তিনিসহ বিএনপির অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়েছেন।  

তিনি বলেন, আহতদের কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করতে ব্যর্থ হয়ে যশোর পাঠানো হয়েছে।  

আহত অন্যান্যদের মধ্যে যুবদল নেতা আশরাফ হোসেন, জেলা ছাত্রদল সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, রুবেল, দৈনিক সুপ্রভাত সাতক্ষীরার হেলাতলা প্রতিনিধি ফারুক হোসেন রাজ এবং দৈনিক নওয়াপাড়ার প্রতিনিধি তাজ উদ্দিন রিপনের নাম জানা গেছে।  

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ বাংলানিউজকে জানান, তিনি ঘটনাস্থলে রয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।