ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

বরিশালে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতিসহ গ্রেফতার ১১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
বরিশালে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতিসহ গ্রেফতার ১১

বরিশাল: বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি কে এম আমিনুল ইসলাম লিপনসহ ১১ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেল পর্যন্ত নগরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার নেতা-কর্মীরা হলেন- কোতোয়ালি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহিম, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান রাহাত, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, বিএনপি নেতা হিমেল তালুকদার, মো. রিয়াজ হাওলাদার, স্বেচ্ছাসেবক দল নেতা বিএইচ রিমন, শাহরিয়ার ইসলাম তুষার ও মো. নুরুল ইসলামসহ ১১ জন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাংলানিউজকে বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানাসহ বিভিন্ন থানায় বিশেষ ক্ষমতা আইনে একাধিক মামলা রয়েছে। এদের মধ্যে জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জেএম আমিনুল ইসলাম লিপন ও বিএইচ রিমনসহ কয়েকজনকে বরিশাল কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে গ্রেতারর করা হয়।

মহানগর বিএনপির দাবি, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জেএম আমিনুল ইসলাম লিপন ও বিএইচ রিমনসহ বিএনপির নেতা-কর্মী আগে গ্রেফতার হওয়া নেতা-কর্মীদের দেখতে কারাগারে যান। সেখান থেকে ফেরার পথে তাদের গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।