ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

গণতন্ত্র রক্ষার্থে ধানের শীষে ভোট দিন: জয়নুল আবেদীন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
গণতন্ত্র রক্ষার্থে ধানের শীষে ভোট দিন: জয়নুল আবেদীন নেতা-কর্মীদের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অ্যাডভোকেট জয়নুল আবেদীন, ছবি: বাংলানিউজ

বরিশাল: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এ দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন। কিন্তু বর্তমান সরকার গণতন্ত্রকে হত্যার চেষ্টা করছেন। তাই, গণতন্ত্র রক্ষার্থে ধানের শীষে ভোট দিন।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেলে নিজ নির্বাচনী এলাকা বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে গণসংযোগের সময় এসব কথা বলেন ধানের শীষ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট জয়নুল আবেদীন।  

এদিন তিনি বাবুগঞ্জ উপজেলায় চাঁদপাশা এলাকায় গণসংযোগ করেন।

তিনি বলেন,  দেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এ গণজোয়ার দেখে সরকার ভীত, অস্থির হয়ে পড়েছে। তারা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী, নেতাকর্মী ও সমর্থকদের কোণঠাসা করতে প্রতিনিয়ত নানাবিধ অপকৌশলের আশ্রয় নিচ্ছে।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সভাপতি ইসরত হোসেন কচি, সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম প্রিন্স, জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ এম তসলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।