ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিএনপি

ময়মনসিংহে বিএনপির ৮০ নেতাকর্মীর নামে ২ মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
ময়মনসিংহে বিএনপির ৮০ নেতাকর্মীর নামে ২ মামলা

ময়মনসিংহ: নাশকতার অভিযোগে ময়মনসিংহে বিএনপির ৮০ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৭০ জনকে আসামি করে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে কোতোয়ালি মডেল থানায় মামলা দু’টি করা হয়।

কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) উজ্জ্বল কান্তি সরকার বাংলানিউজকে বলেন, শুক্রবার (২১ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার দাপুনিয়া এলাকায় জাতীয় পার্টির নির্বাচনী কেন্দ্রে আগুন দেয় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

এ অভিযোগে দাপুনিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি গিয়াস উদ্দিন বাদী হয়ে স্থানীয় বিএনপির নেতা আব্দুল করিম মাস্টার, হাফিজুল ইসলামসহ ৪৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও অজ্ঞাত ৩০ থেকে ৪০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এসআই বলেন, একই সময়ে স্থানীয় ঘাগড়া এলাকায় জাতীয় পার্টির আরও একটি নির্বাচনী কেন্দ্রে আগুন দেওয়া হয়। ওই ঘটনায় ঘাগড়া ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মশিউর রহমান তারু বাদী হয়ে স্থানীয় বিএনপি নেতা হাফিজ উদ্দিন, রফিকুল ইসলামসহ  ৩৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২০ থেকে ৩০ জনের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এমএএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।