ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিএনপি

রাজৈরে বিএনপি প্রার্থীর ঘর-বাড়িতে দুর্বৃত্তের হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
রাজৈরে বিএনপি প্রার্থীর ঘর-বাড়িতে দুর্বৃত্তের হামলা

মাদারীপুর: মাদারীপুর-২ (সদরের একাংশ ও রাজৈর) আসনের বিএনপি প্রার্থী মিল্টন বৈদ্যর বাড়িতে দুর্বৃত্তদের হামলা অভিযোগ উঠেছে। এসময় ঘরে থাকা সদস্যসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে জানা যায়।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় অতর্কিতভাবে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে ঘর ও ঘরের ভেতরের আসবাবপত্র ভাঙচুর করে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্তরা।  

জানা যায়, বিএনপি প্রার্থী মিল্টন বৈদ্যের বাড়িতে হামলা চালিয়ে ঘরের ভেতরের আসবাবপত্র, টিভি, ফ্রিজ ভাঙচুর করে।

এসময় ঘরের ভেতরে লুটপাট চালায় দুর্বৃত্তরা। নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসও ভাঙচুর করা হয়। হামলা প্রতিরোধ করতে গেলে ঘরে থাকা সদস্য ও বিএনপি কর্মীসহ কমপক্ষে দশজন আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মিল্টন বৈদ্য অভিযোগ করে বলেন, ‘আওয়ামী লীগের একটি মিছিল এসে হঠাৎ করেই হামলা চালায় তার বাড়িতে। ঘরের বেড়া ভাঙচুর করে ভেতরে প্রবেশ করে আসবাবপত্র ভাঙচুর করে তছনছ করে এবং লুটপাট চালায়। পরিকল্পিতভাবে এ হামলা চালানো হয়েছে। ’ 

মাদারীপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা ওয়াহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তেমন গুরুতর কিছু না। পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।