ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে স্বজনরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে হাসপাতালে স্বজনরা

ঢাকা: কারাবন্দি (চিকিৎসাধীন) বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে পরিবারের সদস্যরা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে গেছেন।

সোমবার (১৬ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে তারা সেখানে যান।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দিদার জানান, সোমবার বিকেল ৩টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে তার পরিবারের সদস্যরা সেখানে প্রবেশ করেছেন।

খালেদা জিয়ার স্বজনদের মধ্যে রয়েছেন তার বোন সেলিমা ইসলাম, বোনের জামাই রফিকুল ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাইয়ের স্ত্রী কানিজ ফতেমা, ভাগ্নে অভিক ইস্কান্দার।

সবশেষ গত ১৩ নভেম্বর খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যরা সাক্ষাৎ করেছিলেন। এরপর দুদফা সাক্ষাতের আবেদন করলেও তাদেরকে দেখা করার অনুমতি দেওয়া হয়নি বলে অভিযোগ করেন বিএনপির সিনিয়র বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ওইদিন থেকেই কারাবন্দি আছেন খালেদা জিয়া। অসুস্থতার কারণে গত ১ এপ্রিল থেকে বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৯
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad