ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

দুই সিটিতে কাউন্সিলর পদে বিএনপির ফরম নিলেন ৪৩৯ জন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
দুই সিটিতে কাউন্সিলর পদে বিএনপির ফরম নিলেন ৪৩৯ জন

ঢাকা: ঢাকার দুই সিটি নির্বাচন ঘিরে বিএনপি থেকে মনোনয়ন পাওয়ার জন্য পুরুষ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৪৩৯ জন ফরম সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এসব ফরম বিতরণ করা হয়।

এসময় মহানগর দক্ষিণে পুরুষ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ফরম নিয়েছেন ২০০ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের জন্য ফরম নিয়েছেন ৫০ জন।

অন্যদিকে উত্তর সিটি করপোরেশন নির্বাচনে পুরুষ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য ফরম নিয়েছেন ১৫৯ জন। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের জন্য ফরম নিয়েছেন ৩১ জন।

আগামীকাল শুক্রবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দেওয়া যাবে বলে মহানগর বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে।

বৃহস্পতিবার মনোনয়ন ফরম উত্তোলন ও জমাদানের সময় দলীয় কার্যালয়ে উপস্থিত ছিলেন- উত্তর বিএনপির সিনিয়র সহ-সভাপতি বজলুল বাসিত আঞ্জু, সহ-সভাপতি আতিকুল ইসলাম মতিন, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিব, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পটু, উত্তরের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান, মাসুদ খান, নবী সোলায়মান, যুগ্ম সম্পাদক এ জি এম সামসুল হক, মোয়াজ্জেম হোসেন মতি, সাইফুর রহমান মিহির, সহ-সাধারণ সম্পাদক তহিরুল ইসলাম তুহিন, মাহাবুব আলম জাফর প্রমুখ।

বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের দফতর সম্পাদক এ বি এম রাজ্জাক ও উত্তরের দফতর সম্পাদক সাইদুর রহমান মিন্টু এসব তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী, ২০২০ সালের ৩০ জানুয়ারি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
এমএইচ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।