ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

বিএনপি

কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাৎকার ও বাছাইয়ে বিএনপির কমিটি 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাৎকার ও বাছাইয়ে বিএনপির কমিটি  বিএনপি

ঢাকা: ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থীদের যাচাই-বাছাইয়ে কমিটি গঠন করেছে বিএনপি। দলের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহানকে প্রধান সমন্বয়ক করে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামকে প্রধান সমন্বয়কারী করে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের কাউন্সিলর বাছাই কমিটি করা হয়েছে। 

শনিবার (২৮ ডিসেম্বর) রাতে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

ঢাকা উত্তর সিটিতে বাছাই কমিটির অন্য সদস্যরা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা এম এ কাইয়ুম, মুন্সী বজলুল বাসিত আঞ্জু ও আহসান উল্লাহ হাসান।

 

ঢাকা দক্ষিণ সিটিতে বাছাই কমিটির অন্য সদস্যরা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান (উত্তরের প্রধান), আব্দুল আউয়াল মিন্টু (উত্তরেও আছেন), যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, মহানগর বিএনপি নেতা আবুল বাসার ও নবী উল্লাহ নবী।  

এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের বাছাইয়ের জন্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমানকে প্রধান সমন্বয়ক করে একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সহ-সভাপতি জেবা খান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় ও মহানগর উত্তর-দক্ষিণ মহিলা দলের সভাপতি।  

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, রোববার (২৯ ডিসেম্বর) সকাল ৯টা থেকে গুলশানে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাৎকার ও বাছাই কার্যক্রম শুরু হবে। একই সময় নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দক্ষিণের কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাৎকার ও যাচাই-বাছাই হবে। এদিন রাতেই চূড়ান্ত প্রার্থীদের নাম প্রকাশ করা হবে।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
এমএইচ/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।