ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

বিএনপি

বিএনপির কাউন্সিলর মনোনয়ন পেতে সাক্ষাৎকারে প্রত্যাশীরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
বিএনপির কাউন্সিলর মনোনয়ন পেতে সাক্ষাৎকারে প্রত্যাশীরা ভাসানী ভবনে দক্ষিণ বিএনপির মনোনয়ন বাছাই কমিটি। ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির কাউন্সিলর মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু করেছে দলটির যাচাই-বাছাই কমিটি।

রোববার (২৯ ডিসেম্বর) সকাল ৯টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় ও নয়াপল্টনের ভাসানী ভবনে মহানগর বিএনপির কার্যালয়ে এই সাক্ষাৎকার শুরু হয়েছে। বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা উত্তর সিটিতে বাছাই কমিটির প্রধান হিসেবে রয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। অন্য সদস্যরা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আওয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বিএনপি নেতা এম এ কাইয়ুম, মুন্সী বজলুল বাসিত আঞ্জু ও আহসান উল্লাহ হাসান।

বিএনপি সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজউদ্দীন নসু বাংলানিউজকে জানান, রোববার ১ নম্বর ওয়ার্ড থেকে ২৫ নম্বর ওয়ার্ডের ৭০ জন প্রার্থীর সাক্ষাৎকার নেওয়া হবে। বাকি ২৬ থেকে ৫৪ নম্বর ওয়ার্ডের প্রার্থীদের সাক্ষাৎকার হবে সোমবার (৩০ ডিসেম্বর)।

ঢাকা দক্ষিণ সিটিতে বাছাই কমিটির প্রধান চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম। সদস্যরা হলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান (উত্তরের প্রধান), আব্দুল আউয়াল মিন্টু (উত্তরেও আছেন), যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, মহানগর বিএনপি নেতা আবুল বাসার ও নবী উল্লাহ নবী।

সকাল ৯টা থেকে শুরু হয়ে সাক্ষাৎকার চলবে দিনব্যাপী। রাতে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

ঢাকার দুই সিটি নির্বাচনে বিএনপি থেকে পুরুষ ও মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় ৪৭৬ জন ফরম জমা দিয়েছেন। এর মধ্যে উত্তরে ১৯৬ ও দক্ষিণে ২৮০ জন ফরম জমা দিয়েছেন বলে মহানগর বিএনপির দপ্তর থেকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমএইচ/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।