ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিএনপি

জনগণের প্রতি আস্থা নেই আওয়ামী লীগের: রবিউল আলম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
জনগণের প্রতি আস্থা নেই আওয়ামী লীগের: রবিউল আলম

ঢাকা: ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনের বিএনপি মনোনীত প্রার্থী শেখ রবিউল আলম রবি বলেছেন, আওয়ামী লীগের জনগণের প্রতি আস্থা নেই। মানুষ দুর্নীতি-দুঃশাসনে অতিষ্ঠ। তারা এ ধরনের স্বৈরাচারী সরকারের অবসান চায়। আমার ভোটারদের প্রতি আস্থা রয়েছে। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর আস্থা শুধু ক্ষমতাসীন দল, প্রশাসন এবং প্রধানমন্ত্রীর ওপর।

সোমবার (০৯ মার্চ) রাজধানীর রাইফেল স্কয়ার, স্টার কাবাব, পপুলার হাসপাতাল এলাকায় গণসংযোগের সময় তিনি এ কথা বলেন।

শেখ রবিউল আলম বলেন, বর্তমান নির্বাচন ব্যবস্থার প্রতি জনগণেরও আস্থা নেই।

তারা ভোটকেন্দ্রে যেতে চায় না। তারা মনে করে, তাদের ভোট আগেই দেওয়া হয়ে যাবে। এ ধরনের মনোভাব দূর করতে হবে। ভোটারদের কেন্দ্রে যেতে হবে।

তিনি বলেন, আমি বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিএনপির প্রার্থী। এই এলাকার জনগণ আমাকে সমর্থন করেছে, দোয়া করছে। ভোট দিয়ে নির্বাচিত করলে আমি তাদের প্রতিনিধিত্ব করব যথাযথভাবে।

রবি বলেন, এই এলাকার জনগণ আমাকে সমর্থন দিয়েছে। তবে তাদের মধ্যে আতঙ্ক রয়েছে ভোট দিতে পারবে কি-না। তাদের আতঙ্ক দূর করার চেষ্টা করছি, সাহস যোগাচ্ছি।

ধানমন্ডি এলাকায় কী কী সমস্যা রয়েছে বলে আপনি মনে করেন- এমন প্রশ্নের জবাবে ধানের শীষের প্রার্থী রবি বলেন, ঢাকা ১০ আসন একটি অভিজাত আবাসিক এলাকা। সেটা এখন জরাজীর্ণ বস্তির মতো হতে চলেছে। আবাসিক সুবিধা একেবারে নেই বললেই চলে। বাণিজ্যিক এলাকা হয়ে গেছে। এটা ধানমন্ডিবাসীর প্রত্যাশা ছিল না এবং এমন গড়ে ওঠার কথাও না। এটাকে পরিশুদ্ধ করার ব্যবস্থা করতে হবে। মাদক ও স্যুয়ারেজ ব্যবস্থার সমস্যা রয়েছে। জলবদ্ধতা মারাত্মক সমস্যা। রাস্তাগুলো এমন সরু, চলাচলের অযোগ্য। এই এলাকার জনপ্রতিনিধি মেয়র হয়েছেন। তিনি অবশ্যই এসবের প্রতি নজর দেবেন। তিনি যেগুলো করতে অক্ষম হবেন, আমি রাষ্ট্র ব্যবস্থাপনার মধ্য থেকে জনগণকে সঙ্গে নিয়ে অধিকার প্রতিষ্ঠায় ভূমিকা রাখব।

এ সময় ধানমন্ডি থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি কাবিরুল হায়দার চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহাদাত হোসাইন সৈকত, শ্রমিক দলের সভাপতি আবু কাওছারসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।