ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের পরিচালনা বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন করতে সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: পরিচালক (প.ও উ)। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকসহ (সম্মান) স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে।

শিক্ষাজীবনের সব পর্যায়ে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা শ্রেণি অথবা সমমানের জিপিএ বা সিজিপিএ থাকতে হবে। প্রার্থীকে যেকোনো সরকারি বা আধা সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট বিভাগের প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে ১৫ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট বিভাগের উপ-পরিচালক পদে ন্যূনতম ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

তবে পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক কোনো ডিগ্রি বা ডিপ্লোমা থাকলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। প্রার্থীর মাইক্রোসফট অফিস ও এক্সেলে দক্ষতা থাকা বাঞ্ছনীয়।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়সসীমা ৫৫ বছর।

বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা। এছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিজস্ব আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে অথবা রেজিস্ট্রার দপ্তর থেকে সংগ্রহ করে পাঠাতে হবে রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কোটবাড়ী, কুমিল্লা- এই ঠিকানায়।

আবেদন ফি : জনতা ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে ১,০০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩০ জানুয়ারি ২০২৩।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।