ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

বিদেশি সংস্থায় চাকরি, বেতন ৮৬,০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
বিদেশি সংস্থায় চাকরি, বেতন ৮৬,০০০

সুইজারল্যান্ডভিত্তিক আন্তর্জাতিক দাতা সংস্থা টেরে ডেস হোমস ফাউন্ডেশন বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

•    পদের নাম: হিউম্যান রিসোর্সেস ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে স্নাতকোত্তকর ডিগ্রিসহ পার্সোনেল ম্যানেজমেন্টে ডিপ্লোমা থাকতে হবে। কোনো বেসরকারি সংস্থার উন্নয়ন বা মানবাধিকারবিষয়ক প্রোগ্রামে সমপদে অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্ট রাইটিং ও যোগাযোগে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। এইচওএমইআরই বা এ ধরনের অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। শ্রম আইন জানতে হবে। চট্টগ্রামের ভাষা/রোহিঙ্গা ভাষা জানা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
বয়স: ২৫ থেকে ৬০ বছর
কর্মস্থল: কক্সবাজার (টেকনাফ)
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
বেতন ও সুযোগ–সুবিধা: মাসিক বেতন ৮৬,০০০ টাকা। সপ্তাহে দুই দিন ছুটি। এ ছাড়া স্বাস্থ্য ও জীবনবিমার সুযোগ আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের টেরে ডেস হোমস ফাউন্ডেশনের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।
আবেদনের শেষ সময়: ১৯ ফেব্রুয়ারি ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।