ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

এনজিওতে চাকরি, শিক্ষানবিশকালেই বেতন ৬৩০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
এনজিওতে চাকরি, শিক্ষানবিশকালেই বেতন ৬৩০০০ প্রতীকী ছবি

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন। প্রতিষ্ঠানটি তাদের মাইক্রোফাইন্যান্স বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সহকারী পরিচালক (মাইক্রোফাইন্যান্স প্রোগ্রাম)। পদের সংখ্যা : ২টি।  আবেদন যোগ্যতা : স্নাতকোত্তর পাস এবং সব পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ থাকতে হবে।

ঋণ কার্যক্রমের সংশ্লিষ্ট/সমপদে কমপক্ষে ৩ বছর কাজের অভিজ্ঞতাসহ নূন্যতম ২৫-৩০ টি শাখা অফিস পরিচালনার দক্ষতা থাকতে হবে।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীর বয়সসীমা ৪৫ বছর। তবে অধিক অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। চূড়ান্ত নিয়োগের পর বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১২ মার্চ, ২০২৩

বেতন ও সুযোগ সুবিধা : শিক্ষানবিশকালেই প্রদান করা হবে ৬৩০০০ টাকা। স্থায়ীকরণের পর বেতন হবে ৬৫৪৩৬ টাকা। সকল পদের প্রার্থীদের মাসিক বেতনের পাশাপাশি মোবাইল বিল ও নীতিমালা অনুযায়ী টিএ, ডিএ প্রদান করা হবে।

সংস্থার নীতিমালা অনুযায়ী স্টাফ কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, বৈশাখী ভাতা (মূল বেতনের ৩০%), সিটি ভাতা মূল বেতনের উল্লেখিত হারে প্রাপ্ত হবে (ঢাকা, ময়মনসিংহ, কুমিল্লা ও গাজীপুর সিটি কর্পোরেশন ৪০% এবং রাজশাহী, খুলনা সিটি কর্পোরেশন ২০%), কর্মস্থলে আবাসন সুবিধা, সাপ্তাহিক ছুটি ২ দিন, চিকিৎসা তহবিল ও স্টাফ কল্যাণ তহবিল হতে আর্থিক সুবিধা প্রদান করা হবে।

এছাড়াও আবাসন ঋণ, প্রভিডেন্ট ফান্ড ঋণ, মোটরসাইকেল ও কম্পিউটার ঋণ সুবিধা আছে। সংস্থায় কর্মরত স্টাফদের মেধাবী সন্তানদের শিক্ষা বৃত্তির সুযোগ আছে।  

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।