ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

আইটিএন-বুয়েটে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
আইটিএন-বুয়েটে চাকরির সুযোগ

ইন্টারন্যাশনাল ট্রেনিং নেটওয়ার্ক (আইটিএন-বুয়েট) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের সহযোগিতায় একটি প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    পদের নাম: নলেজ ম্যানেজমেন্ট স্পেশালিস্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং/এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং/এনভায়রনমেন্টাল সায়েন্স/পাবলিক হেলথ/ইন্টারন্যাশনাল রিলেশনস/ডেভেলপমেন্ট স্টাডিজ/ডিজাস্টার ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো প্রতিষ্ঠানের ওয়াস ও উন্নয়ন সেক্টরে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
বেতন: আলোচনা সাপেক্ষে (যোগ্যতা ও অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)।

•    আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে ফরম পূরণ করতে কোনো সমস্যা হলে diritn@itn.buet.ac.bd এই ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। মেইলটি itnoffice@itn.buet.ac.bd এই ঠিকানায় সিসি করে রাখতে হবে। সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।
•    আবেদনের শেষ সময়: ২৪ মার্চ ২০২৩

বাংলাদেশ সময়: ০৭৪৬ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।